ডাউনলোড করে নিন নতুন Blockbuster কমেডিমুভি Pagalpanti[Download blockbuster comedy movie pagalpanti]


আসসালামুয়ালাইকুম, আশা করি আপনারা সবাই ভাল আছেন। অনেকদিন পর ফিরে এলাম আপনাদের মাঝে বলিউডের নতুন কমেডি মুভি নিয়ে। আজকে যে মুভিটি আপনাদের সামনে নিয়ে এসেছি  Pagalpanti সিনেমাটি নিয়ে।

পরিচালনায়ঃ Anees Bazmee

অভিনয়েঃ Anil Kapoor,John Abraham,Ileana D'Cruz,Arshad Warsi,Urvashi Rautela,Pulkit Samrat,Kriti Kharbanda,Saurabh Shukla,Inaamulhaq

মিউজিকঃ Sajid–Wajid,Yo Yo Honey Singh,Tanishk Bagchi,Nayeem-Shabir

প্রযোজনায়ঃ Bhushan Kumar,Abhishek Pathak,Kumar Mangat Pathak,Krishan Kumar

ভাষাঃ হিন্দি
সিনেমাটি সম্পর্কেঃ
সিনেমাটি মূলত তিনজন লুজারের কাহিনী নিয়ে গঠিত হয়েছে। তারা হলেন রাজকিশোর (জন আব্রাহাম), চান্দু (পুলকিত সম্রাট), জুনকি (আরশাদ ওয়ার্শি) সিনেমাটিতে রাজকিশোর প্রথমে একটি ব্যাংকে চাকরি পান।যেদিন তিনি ব্যাংকে জয়েন করেন সেদিন থেকে খবর পান নীরাজ মোদি অর্থাৎ এনামুল হক ব্যাংক থেকে ৩২,০০০ কোটি টাকা নিয়ে পালিয়ে গেছে। এর জন্য কিশোরের চাকরি চলে যায়। তারপর সে লন্ডনে গিয়ে চন্দু ও জুনকির সাথে বন্ধুত্ব করে। এবং তারা গাড়ি বিক্রির নতুন ব্যবসা শুরু করে। তারা ওয়াইফাই ভাই এর কাছ থেকে প্রথম অর্ডার করেন। কিন্তু তারা প্রথম অর্ডার ডেলিভারি দিতে অসফল হন। ফলে ওয়াইফাই এর টাকা শোধ করতে সমস্যায় পড়েন। পরে স্কটল্যান্ড ছেড়ে পালিয়ে যান। সিনেমাটি সম্পর্কে বেশি বলতে গেলে সিনেমাটির দেখার মজা নষ্ট হয়ে যাবে। তাই সিনেমা সম্পর্কে বেশি কিছু বললাম না।
সিনেমার কিছু দৃশ্যঃ











সিনেমাটি ডাউনলোড করুন এখান থেকে। এরকম আরও নতুন নতুন মুভি পেতে ভিজিট করতে পারেন আমার নতুন সাইটে  https://bdmix20.blogspot.com/ ধন্যবাদ।

No comments

Powered by Blogger.